বিএনপি নেতা মোদাচ্ছেরুল হক হুদা আর নেই: কেন্দ্রীয় মহাসচিবের শোক

0
23

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও জেলা যুবদলের সাবেক সভাপতি অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদা আর নেই।

রবিবার বেলা ৩টার দিকে সাতক্ষীরা সিবি হসপিটালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহি রেখে গেছেন।

তার পারিবারিক সূত্র জানায়, রবিবার সকালে অসুস্থতা বোধ করায় বেলা ১২টার দিকে মোদাচ্ছেরুল হক হুদা সিবি হসপিটালে আসেন। তিনি হাসপাতালে প্রবেশের সময় হৃদরোগে আক্রান্ত হন। সাবেক ইউপি চেয়ারম্যান মোদাচ্ছেরুল হক হুদা ভালুকা চাঁদপুর কলেজের শিক্ষক।

তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক শোক বার্তায় তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে বলেন, বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম মোদাচ্ছেরুল হক হুদা সাতক্ষীরা জেলা বিএনপিকে শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।

এছাড়া বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ আসনের সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, কেন্দ্রীয় নেতা ডা. শহিদুল আলম, জেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেখার আলী, সদস্য সচিব আব্দুল আলী জেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা আলাদা আলাদা শোক বার্তায় গভীর শোক জ্ঞাপন ও শোকাহত পরিবারে প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে