ধানদিয়া থেকে দুলাল ঘোষ নামে একজনের লাশ উদ্ধার

0
22

ডেস্ক রিপোর্ট: পাটকেলঘাটা থানার ধানদিয়ার এক বাগান থেকে দুলাল ঘোষ নামের (৫০) একজনের লাশ পাওয়া গেছে৷ সে ঝড়গাছা গ্রামের মৃত পদ্দ ঘোষের ছেলে। ৪ জুলাই শনিবার সকালে ঝড়গাছা গ্রামের মুকুন্দ ঘোষের বেলতলা নামক স্থানে রাস্তার পাশের পুকুর পাড়ে কৃষক দুলাল ঘোষের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন তালা সার্কেল অফিসার হুমায়ুন কবির, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ, ওসি (তদন্ত) জেল্লালসহ সঙ্গীয় ফোর্স।

সরেজমিনে জানা যায়, দুলালকে এলাকার সবাই পাগল দুলাল নামে চিনতো। সে এলাকায় সকলের সাথে রসিকতার করার জন্য প্রিয় ছিল। খুবই সহজ সরল প্রকৃতির মানুষ ছিল বলে জানায় স্থানীয়রা। তবে এলাকাবাসীর ধারণা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তার স্ত্রী মালিনী ঘোষ ও ছেলের সাথে তার পারিবারিক দ্বন্দ ছিল বলে জানায় স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য বিশ্বজিৎ ঘোষ জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে দুলাল ঘোষের কানের কিছু অংশ ছেড়া ও মুখ থেতলানো রক্তঝরা অবস্থায় দেখতে পান। প্রায় এক বছর আগে ওই স্থানের একটু পাশেই খানার ভিতরে একই গ্রামের নটবর ঘোষের ছেলে গোপাল ঘোষের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছিল বলে জানান তিনি।

তবে স্থানীয়রা জানান, দুলাল চন্দ্র ঘোষ ওরফে পাগলা দুলালের বড় ছেলে রমা ঘোষ দুধের ব্যবসা করেন এবং ছোট ছেলে সুজয় ঘোষ বিদেশে থাকেন। ছেলেরা বাবাকে ঠিকমত দেখাশুনা করতো না বলে প্রতিবেশিরা জানান। তবে দুল

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে