শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১
বাড়ি জাতীয় প্রতারক সাহেদ সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ আটক

প্রতারক সাহেদ সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ আটক

ডেস্ক রিপোর্ট : রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।

বুধবার ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় তাকে। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

তিনি বলেন, বুধবার ভোরে র‌্যাবের একটি বিশেষ অভিযানে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র জব্দ করা হয়।

আশিক বিল্লাহ জানান, সাহেদকে আজকেই ঢাকায় নিয়ে আসা হবে।

এরআগে রাজধানী ঢাকা ও মৌলভীবাজার জেলার কমলগঞ্জের শমসেরনগরসহ কয়েকটি এলাকায় সাহেদকে গ্রেপ্তারে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সাহেদের ফোন ট্র্যাক করে তার অবস্থান নির্ধারণের চেষ্টাও চালায়।

সাহেদের অবস্থান অনুমান করে দেশের বিভিন্ন জেলায় তল্লাশি চালায় র‌্যাব ও পুলিশ। তাকে গ্রেপ্তার করতে কয়েকটি জেলার সব সীমান্ত, রিসোর্ট, হোটেল মোটেলেও নজরদারি বাড়ানো হয়।

সর্বশেষ মঙ্গলবার রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এদিন রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে করা মামলায় গ্রেপ্তারকৃত সাতজনকে ৫ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। একই দিনে সাহেদের বিরুদ্ধে করা র‌্যাবের মামলা ডিবিতে স্থানান্তর করা হয়।

এছাড়াও সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলীকে রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। হেফাজতে নেয়া হয় টিভি নাটকের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ‘টেলিহোম’র প্রধান ও সাহেদের ভায়রা মোহাম্মদ আলী বশিরকে।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে পুলিশ। জব্দ করা হয় সাহেদের পাসপোর্ট। হদিস মিলে তার বিরুদ্ধে আরও ২৩ মামলার। মোট ৫৬টি মামলার আসামি সাহেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

আশাশুনি ৭ নং শ্রীউলা ইউনিয়নে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জাহানারা হক মিলির মাক্স বিতরণ

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি উপজেলার ৭ নং শ্রীউলা ইউনিয়নে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার (১১ এপ্রিল) বিকালে...

৭ ই মার্চ উদযাপন উপলক্ষে জেলা যুবলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে সাতক্ষীরা জেলা যুবলীগের আয়োজনে বর্ণাঢ্য মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৭ মার্চ) বিকাল...

নৌকার বিজয় দেশ ও জাতির বিজয় : কেন্দ্রীয় যুবলীগের সভাপতি মন্ডলির সদস্য রফিকুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেল ৪টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা শিল্পকলা একাডেমির সামনে জেলা যুবলীগ...

কলারোয় পৌরসভায় নৌকা প্রতিকের বিজয় করতে লিফলেট বিতরণ করেন জি এম ওয়াহিদ পারভেজ

নিজস্ব প্রতিনিধি : কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো: মঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনা অনুযায়ী খুলনা বিভাগের পৌর নির্বাচনে...

Recent Comments