বুধবার, জানুয়ারি ২৭, ২০২১
বাড়ি জাতীয় প্রতারক সাহেদ সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ আটক

প্রতারক সাহেদ সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ আটক

ডেস্ক রিপোর্ট : রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।

বুধবার ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় তাকে। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

তিনি বলেন, বুধবার ভোরে র‌্যাবের একটি বিশেষ অভিযানে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র জব্দ করা হয়।

আশিক বিল্লাহ জানান, সাহেদকে আজকেই ঢাকায় নিয়ে আসা হবে।

এরআগে রাজধানী ঢাকা ও মৌলভীবাজার জেলার কমলগঞ্জের শমসেরনগরসহ কয়েকটি এলাকায় সাহেদকে গ্রেপ্তারে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সাহেদের ফোন ট্র্যাক করে তার অবস্থান নির্ধারণের চেষ্টাও চালায়।

সাহেদের অবস্থান অনুমান করে দেশের বিভিন্ন জেলায় তল্লাশি চালায় র‌্যাব ও পুলিশ। তাকে গ্রেপ্তার করতে কয়েকটি জেলার সব সীমান্ত, রিসোর্ট, হোটেল মোটেলেও নজরদারি বাড়ানো হয়।

সর্বশেষ মঙ্গলবার রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এদিন রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে করা মামলায় গ্রেপ্তারকৃত সাতজনকে ৫ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। একই দিনে সাহেদের বিরুদ্ধে করা র‌্যাবের মামলা ডিবিতে স্থানান্তর করা হয়।

এছাড়াও সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলীকে রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। হেফাজতে নেয়া হয় টিভি নাটকের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ‘টেলিহোম’র প্রধান ও সাহেদের ভায়রা মোহাম্মদ আলী বশিরকে।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে পুলিশ। জব্দ করা হয় সাহেদের পাসপোর্ট। হদিস মিলে তার বিরুদ্ধে আরও ২৩ মামলার। মোট ৫৬টি মামলার আসামি সাহেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

কয়লা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী বাবুর গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীরা নিজ নিজ এলাকায় প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ করেছেন। এরই ধারাবাহিকতায় কলারোয়া উপজেলার ৩নং...

শ্যামনগরে কেন্দ্রীয় যুবলীগ নেতা মাইনুল হোসেন খান নিখিলের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় দ্রæত সুস্থতা কামনা করে যুবলীগের কেন্দ্রীয় কমিটির...

পৌরসভা ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী অনজুর নির্বাচনী অফিস উদ্বোধন

রাকিবুল ইসলাম : আগামী ১৪ই ফেব্রæয়ারি আসন্ন সাতক্ষীরা পৌরসভা নির্বাচন উপলক্ষে নিজের নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন করেছেন সাবেক কাউন্সিলর ও কাউন্সিলর পদপ্রার্থী শেখ আসাদ...

সাতক্ষীরা ওয়াটার টেকনোলজি অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

ডেস্ক রিপোর্ট : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সাতক্ষীরা ওয়াটার টেকনোলজি অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) দুপুর ১২টায় শহরের বাইপাস রোডে...

Recent Comments