শনিবার, অক্টোবর ৩১, ২০২০
বাড়ি জাতীয় প্রতারক সাহেদ সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ আটক

প্রতারক সাহেদ সাতক্ষীরা সীমান্ত থেকে অস্ত্রসহ আটক

ডেস্ক রিপোর্ট : রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।

বুধবার ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় তাকে। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

তিনি বলেন, বুধবার ভোরে র‌্যাবের একটি বিশেষ অভিযানে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র জব্দ করা হয়।

আশিক বিল্লাহ জানান, সাহেদকে আজকেই ঢাকায় নিয়ে আসা হবে।

এরআগে রাজধানী ঢাকা ও মৌলভীবাজার জেলার কমলগঞ্জের শমসেরনগরসহ কয়েকটি এলাকায় সাহেদকে গ্রেপ্তারে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সাহেদের ফোন ট্র্যাক করে তার অবস্থান নির্ধারণের চেষ্টাও চালায়।

সাহেদের অবস্থান অনুমান করে দেশের বিভিন্ন জেলায় তল্লাশি চালায় র‌্যাব ও পুলিশ। তাকে গ্রেপ্তার করতে কয়েকটি জেলার সব সীমান্ত, রিসোর্ট, হোটেল মোটেলেও নজরদারি বাড়ানো হয়।

সর্বশেষ মঙ্গলবার রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এদিন রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে করা মামলায় গ্রেপ্তারকৃত সাতজনকে ৫ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। একই দিনে সাহেদের বিরুদ্ধে করা র‌্যাবের মামলা ডিবিতে স্থানান্তর করা হয়।

এছাড়াও সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলীকে রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। হেফাজতে নেয়া হয় টিভি নাটকের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ‘টেলিহোম’র প্রধান ও সাহেদের ভায়রা মোহাম্মদ আলী বশিরকে।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে পুলিশ। জব্দ করা হয় সাহেদের পাসপোর্ট। হদিস মিলে তার বিরুদ্ধে আরও ২৩ মামলার। মোট ৫৬টি মামলার আসামি সাহেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুল্যাহ আল মামুন জনগনের কাছে দোয়া চেয়েছেন

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা শ্যামনগরের ১২ নং গাবুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা, যুবনেতা ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, সাতক্ষীরা...

সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রার রফিকুল আলমের বিদায় সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রার মো. রফিকুল আলমের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) বেলা ১২টায় সদর সাব রেজিস্ট্রি অফিসের...

মেয়র পদপ্রার্থী আয়েশা সিদ্দিকার উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট : জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী আয়েশা সিদ্দিকার উদ্যোগে করোনা মোকাবেলায় মন্দিরে প্রতিমা দর্শণার্থীদের জন্য...

সাতক্ষীরা ওয়াটার টেকনোলজি অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

ডেস্ক রিপোর্ট : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সাতক্ষীরা ওয়াটার টেকনোলজি অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) দুপুর ১২টায় শহরের বাইপাস রোডে...

Recent Comments