সাতক্ষীরা বিকাল ৫:৫৩ শনিবার , ৯ মার্চ ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    দেবহাটায় মহাতাবু জলসার মধ্য দিয়ে ক্যাম্প জাম্বুরি সমাপ্ত

    Editor
    মার্চ ৯, ২০২৪ ৫:৫৬ অপরাহ্ণ
    Link Copied!

    দেবহাটা ব্যুরো: দেবহাটায় মহাতাবু জলসার মধ্য দিয়ে ৪থ কাব স্কাউটস ক্যাম্প জাম্বুরির সমাপ্ত হয়েছে।

    শনিবার (৯ মার্চ) সন্ধ্যা থেকে উপজেলার সরকারি খানবাহাদুর আহছান উল্লা কলেজে এ ক্যাম্পের এ মাহাতাবু জলসা অনুষ্ঠিত হয়।

    এতে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটের সভাপতি মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ। স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ ইদ্রিস আলী। বক্তব্য দেন দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মদন মোহন পাল, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম। প্রশিক্ষক ছিলেন জেলা স্কাউটস সহ-সম্পাদক আব্দুল মাজেদ, জেলা কাব লিডার শেখ কামাল উদ্দীন। উপজেলা স্কাউট এর সাধারণ সম্পাদক সঞ্জয় কুমারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা স্কাউট কমিশনার সাইফুল ইসলাম, সহকারী কমিশনার আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার নিত্যনন্দ ঘোষ, উপজেলা কাব লিডার মোস্তাফিজ হাসান, সহ-সভাপতি খাইরুল ইসলাম, অনুপ কুমার পাল, পরিতোষ কুমার পাল, গ্রæপ সভাপতি তাছলিমা খাতুন ও শেফালি মুখার্জি সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, স্কাউটস শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    ২দিনব্যাপী এ ক্যাম্পে ২০৮ জন শিক্ষার্থীর সমন্বয়ে ২৭টি দলের মধ্যে ১৮ টি কাপ দল, ৯জন স্কাউটস দল অংশ গ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে অতিথিরা।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।