সাতক্ষীরা বিকাল ৩:২৭ শনিবার , ৯ মার্চ ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    খোলপেটুয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

    Editor
    মার্চ ৯, ২০২৪ ৬:০৩ অপরাহ্ণ
    Link Copied!

    জি,এম, আসাদুজ্জামান : সাতক্ষীরার শ্যামনগরে খোলপেটুয়া কাপ ক্রিকেট টূর্ণামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (৯ মার্চ) বিকেলে আটুলিয়ার ঐতিহ্যবাহী নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

    খেলায় আটুলিয়া ইউনিয়নের দলীয় অধিনায়ক ছিলেন এস,এম আবির হোসেন এবং কাশিমাড়ী ইউনিয়নের অধিনায়ক ছিলেন রিয়াজ। ফাইনাল খেলার টস জিতে ২ নং কাশিমাড়ী ইউনিয়ন জয় লাভ করে ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করে। খেলায় কাশিমাড়ী ইউনিয়ন নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে। জবাবে ১০ নং আটুলিয়া ইউনিয়ন ১০.৪ ওভারে ১০ উইকেটে ১০০ রান সংগ্রহ করে। ফলে কাশিমাড়ী ইউনিয়ন ১০৫ রানে জয় লাভ করেছে।

    ফাইনাল খেলায় প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের জননেতা ও মাননীয় সংসদ সদস্য  আতাউল হক দোলন, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইদুজ্জামান সাইদ, জেলা পরিষদের সদস্য গাজী গোলাম মোস্তফা (বাংলা), নওয়াবেঁকী (ডিগ্রী) মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন ও সহ-সভাপতি শ্যামনগর উপজেলা আওয়ামী লীগ, শিক্ষা বিষয়ক সম্পাদক জি, এম, সালাহ উদ্দিন, জেলা যুবলীগের ১ নং যুগ্ম আহ্বায়ক স,ম, আব্দুস সাত্তার, জেলা যুবলীগের সদস্য এস,এম, আব্দুস সালাম, আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক বাবু সাধু রজ্ঞন মন্ডল, শ্যামনগর উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ছাত্র নেতা এম,এম, মারুফ বিল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

    ১০ নং আটুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু সালেহ বাবুর সভাপতিত্বে খেলা শুরু হয়।

    উল্লেখ্য খোলপেটুয়া নদীর তীরবর্তী ৬ টি ইউনিয়ন ১০ নং আটুলিয়া ইউনিয়ন, ২নং কাশিমাড়ী ইউনিয়ন, ১২ নং গাবুরা ইউনিয়ন, ১১নং পদ্মপুকুর ইউনিয়ন, ৯ নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন এবং আশাশুনি উপজেলার ১০ নং প্রতাপনগর ইউনিয়ন নিয়ে ১ম বারের মত খোলপেটুয়া কাপ-২০২৪ টি-২০ আয়োজন করা হয়। খেলাটির ধারা ভাষ্যকার ছিলেন- এম, মইনুল ইসলাম ও জি,এম, আসাদুজ্জামান (মন্টু), আম্পায়ার হিসাবে ছিলেন- মো. গফ্ফার ও টুটল, ৪র্থ আম্পায়ার ছিলেন মো. ইমরান হোসেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।