সাতক্ষীরা রাত ২:৪০ শুক্রবার , ১৫ মার্চ ২০২৪
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    মানুষের দ্বারে দ্বারে গিয়ে শেখ হাসিনার সালাম পৌঁছে দিচ্ছেন এমপি সেঁজুতি

    Editor
    মার্চ ১৫, ২০২৪ ৭:০০ অপরাহ্ণ
    Link Copied!

    সোনিয়া রহমান: সাতক্ষীরায় আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের খোঁজখবর নিতে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি।

    গত কয়েক দিনের ধারাবাহিকতায় শুক্রবার (১৫ মার্চ) তিনি সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে প্রয়াত, অসুস্থ ও প্রবীণ আওয়ামী লীগ নেতাকর্মী ও তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দেন।

    এর আগে বৃহস্পতিবার সংসদ সদস্য ও দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি তালা উপজেলার সরুলিয়া ও বুধবার ধানদিয়া ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী লীগ নেতা-কর্মী ও সাধারণ মানুষের খোঁজখবর নেন। তাদের সমস্যা-সম্ভাবনার কথা শোনেন এবং স্থানীয় সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপনকে সঙ্গে নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ^াস দেন।

    শুক্রবার সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি এমপি সদর উপজেলার আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শামসুদ্দিন গাজীর বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

    পরে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক রাশিকুল ইসলাম, শাহারুল ইসলাম, সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান প্রয়াত আব্দুর রশীদ সরদার, মরহুম আফসার উদ্দিন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা জনাব আলীসহ স্থানীয় আওয়ামী লীগের প্রয়াত নেতাদের বাড়িতে যান এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

    এর আগে তিনি আলিপুরের বাড়ি বাড়ি গিয়ে স্থানীয় সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে তাদের কাছে শেখ হাসিনার সালাম পৌঁছে দেন এবং নারীদের উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

    এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি, যুগ্ম সম্পাদক আ হ ম তারেক উদ্দীন, জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মো. বকুল মোড়ল, সাধারণ সম্পাদক মো. আব্দুল আজিজ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. কামরুজ্জামান, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মসিউর রহমান ময়ূর, সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।