সাতক্ষীরা রাত ৪:৫৭ শনিবার , ১৬ মার্চ ২০২৪
  • ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    ফুটবলার রাজিয়ার শিশু সন্তানের ভবিষ্যতের জন্য নগদ এক লক্ষ টাকা প্রদান

    Editor
    মার্চ ১৬, ২০২৪ ১২:৪০ পূর্বাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় সাতক্ষীরার কালীগঞ্জের কৃতি ফুটবলার রাজিয়া সুলতানা ১৩মার্চ রাত ১০টায় একটি পুত্র সন্তান জন্ম দেওয়ার পর স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

    রাজিয়ার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ১২নম্বর মৌতলা বুধবার রাত ১০টায় একটি পুত্র সন্তান প্রসব করেন। রাত ৩টায় হঠাৎ রাজিয়া স্ট্রোক করেন। হসপিটালে নেয়ার পথে ভোর ৪টায় তার মৃত্যু হয়। রেখে যান নবজাতক পুত্র সন্তান। শিশু সন্তানটির ভবিষ্যৎ অনেকটা অনিশ্চয়তা দেখা দেয়। এ প্রেক্ষিতে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সংগঠক ও আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের প্রধান উপদেষ্টা শেখ বশির আহমেদ মামুন নবজাতক শিশুটির ভবিষ্যতের জন্য ১৫ মার্চ সকালে নগদ এক লক্ষ টাকা প্রদান করেছেন। একই সাথে ভবিষ্যতে শিশুর লেখাপড়া সহযোগিতার আশ্বাস দিয়েছেন। শেখ বশির আহমেদ মামুন প্রদত্ত অর্থ সহায়তা সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার লক্ষ্মীনাথপুরে রাজিয়ার গ্রামে পরিবারের কাছে পৌঁছে দেন।

    এসময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের আহবায়ক, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফিফা রেফারি তৈয়েব হাসান, ফোরামের সদস্য সচিব, সাবেক জাতীয় ফুটবলার ইমাদুল হক খান, সদস্য সাবেক ফিফা সহকারী রেফারি ইকবাল আলম বাবলু, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।