সাতক্ষীরা বিকাল ৫:৫২ শুক্রবার , ২২ মার্চ ২০২৪
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    সাতক্ষীরা উই হাটবাজার উদ্বোধন করলেন লায়লা পারভীন সেঁজুতি এমপি

    Editor
    মার্চ ২২, ২০২৪ ১১:১৯ অপরাহ্ণ
    Link Copied!

    সোনিয়া রহমান: সাতক্ষীরা প্রথমবারের মতো ২দিনব্যাপী নারী উদ্যোক্তাদের প্লাটফর্ম উই হাটবাজারের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন লায়লা পারভীন সেঁজুতি এমপি

    শুক্রবার(২২ মার্চ)সাতক্ষীরা শহরের তুফান কোম্পানি মোড়ে উই হাটবাজারের শুভ উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

    উই হাটবাজার সাতক্ষীরা প্রতিনিধি তামান্না তালিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিসেস শাহানা আক্তার বুলু, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, যুব মহিলা লীগের ফারহা দীবা খান সাথী,মহিলা আওয়ামী লীগের রওশন আরা রুবি।

    এছাড়া উপস্থিত ছিলেন, খুরশিদ জাহান শিলা, এসমোতারা বেগম, লতিফুন নাহার লতা,রাশিদা খাতুন ডালিম, সালমা হক, ফিরোজা খানম, কাজী মেহেরুন নেছাসহ উই হাটবাজারে অংশগ্রহণ করা নারী উদ্যোক্তারা।

    উই হাটবাজার উদ্বোধনের পরে প্রতিদিন সকাল ১০ থেকে রাত ১০ টাকা খোলা থাকবে।এখানে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রসহ গৃহস্থালি বিভিন্ন জিনিস পত্র,মেয়েদের রূপচর্চার সামগ্রী, হাতে তৈরী পোষাক ছাড়াও বিভিন্ন বাহারি আইটেমের পিঠা পাওয়া যাচ্ছে।

    এখানে ছোট পরিসরে মোট ১২ স্টল অংশগ্রহণ করেছে।সেগুলো হল মিনা ফ্যাশন টেইলারিং,উঠানহাট, রাফসান অনলাইন শপথ, আরজে লেডিস্ স্টাইল, ছোয়া বুটিকস্, অর্ণব ফ্যাশন হাউস, আসমাউল অনলাইন শপথ,দক্ষিণের হাট, অন্বয়, তামান্নাস্ কিসেনেট প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।