সাতক্ষীরা সন্ধ্যা ৬:০২ শনিবার , ২০ এপ্রিল ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন

    Editor
    এপ্রিল ২০, ২০২৪ ১২:২২ পূর্বাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার তালার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন করলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

    শুক্রবার(১৯ এপ্রিল)রাতে সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গা সার্বজনীন বাসন্তী পূজা উদযাপন কমিটির সভাপতি মঙ্গল কুমার সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

    পূজা উদযাপন কমিটির আয়োজনে অনুষ্ঠিত শ্রী শ্রী বাসন্তী দুর্গোৎসবে উভয় স্থানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন সামস্, সদস্য নাজমুন আসিফ মুন্নি, বাসসের জেলা প্রতিনিধি মো. দিদারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোছা. মেহেরুন নেছা, নগরঘাটা কাপাসডাঙ্গা মন্দিরের সাধারণ সম্পাদক ইউপি সদস্য লক্ষী কান্ত সরকার, কুমারেশ সরকার, কীনু কৃষ্ণ মন্ডল, সনজীব কুমার সরকার, বিশ্বনাথ সরকার, সমরেশ সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    অপরদিকে,নগরঘাটা কালীবাড়ি সার্বজনীন পূজা মন্ডপেও মিলন ঘোষালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

    এছাড়া উপস্থিত ছিলেন,সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান রিকু,নগরঘাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের শেখ সরোয়ার, ইউপি সদস্য মর্জিনা বেগমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    কাপাসডাঙ্গা বাসন্তী পূজায় ভক্তদের উদ্দেশ্য সূর্যমূখী নাট্যসংস্থার পরিচালনায় অনুষ্ঠিত হয় যাত্রাপালা-শ্মশানে জ্বলছে ভালোবাসা।অন্যদিকে কালীবাড়ি সার্বজনীন পূজা মন্ডপে অনুষ্ঠিত হচ্ছে কীর্তন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।