সাতক্ষীরা রাত ৪:২৯ শুক্রবার , ১ মার্চ ২০২৪
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খেলার খবর
    9. জাতীয়
    10. জেলার খবর
    11. জ্বালানি
    12. তালা
    13. দেবহাটা
    14. বাণিজ্য
    15. বিনোদন
    আজকের সর্বশেষ সবখবর

    বাংলাদেশের বিপক্ষে টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন কুশল পেরারা

    Editor
    মার্চ ১, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ
    Link Copied!

    স্পোর্টস ডেস্ক:
    বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় এসেছিলেন শ্রীলঙ্কার ব্যাটার কুশল পেরারা। তবে শ্বাসনালীর প্রদাহের কারণে স্কোয়াড থেকে ছিটকে গেছেন তিনি।

    কুশলের পরিবর্তে আগামীকাল শনিবার দলের সঙ্গে যোগ দেবেন নিরোশান ডিকওয়েলা। স্কোয়াডে থাকা অন্য ক্রিকেটাররা গত ২৯ ফেব্রুয়ারি বাংলাদেশে এসেছিলেন।

    সর্বশেষ ২০২৩ সালের মার্চে লঙ্কানদের হয়ে দলে খেলেছিলেন ডিকওয়েলা। আর সাদা বলের খেলায় সর্বশেষ খেলেছেন ২০২২ সালের জুনে।

    সম্প্রতি শ্রীলঙ্কার ঘরোয়া প্রথম শ্রেণির খেলায় দারুণ খেলছেন ডিকওয়েলা। ন্যাশনাল সুপার লিগে কয়েকটি ফিফটি হাঁকিয়েছেন তিনি। সর্বশেষ ম্যাচে জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। দারুণ ফর্মে থাকার কারণেই ডাক পেয়েছেন জাতীয় দলে।

    সংক্ষিপ্ত ফরম্যাটের এই সিরিজের প্রথম দুই ম্যাচে আম্পায়ারকে নিয়ে বাজে মন্তব্যের জেরে নিষেধাজ্ঞায় পড়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। যে কারণে এই দুই ম্যাচে লঙ্কানদের নেতৃত্ব দেবেন চারিথ আশালঙ্কা। টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে নিষিদ্ধ হওয়া হাসারাঙ্গার হাতে যাবে নেতৃত্ব।

    আগামী ৪ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। তিনটি ম্যাচই হবে সিলেটে। বাকি দুটি ম্যাচ হবে ৬ ও ৯ মার্চ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।