সাতক্ষীরা সকাল ৬:৫৬ রবিবার , ১০ মার্চ ২০২৪
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    আইনশৃঙ্খলা কমিটির সভায় স. ম আলাউদ্দীন ও মোশাররফ হত্যার মামলা দ্রুত নিষ্পত্তির দাবি

    Editor
    মার্চ ১০, ২০২৪ ৮:৫৩ অপরাহ্ণ
    Link Copied!

    ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় বীর মুক্তিযোদ্ধা শহীদ স. ম আলাউদ্দীন ও কালীগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন হত্যার মামলার বিচার দ্রুত নিষ্পত্তির দাবি উঠেছে।

    এছাড়া সভায় আসন্ন পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, অবৈধ মজুতদারের বিরুদ্ধে অভিযান পরিচালনা, মাদক চোরাকারবারী বন্ধসহ সীমান্তে জিরো টলারেন্স নীতি অবলম্বন, সাতক্ষীরা পৌরসভার রোড লাইট ও রাস্তা-ঘাটের উন্নয়ন, প্রাণসায়রের খালকে প্রবাহমান করা, সাতক্ষীরা-নাভারণ ট্রেন লাইন প্রকল্পের কাজ শুরু করার উদ্যোগ গ্রহণ ও ভোমরা স্থলবন্দরকে পূর্ণাঙ্গ বন্দরে রূপান্তর করাসহ নানা বিষয়ে আলোচনা হয়েছে।

    রোববার (১০ মার্চ) সকালে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কেন্দ্রে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

    সভার শুরুতে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতিকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

    সাতক্ষীরার আইনশৃঙ্খলা নিয়ে বক্তব্য রাকেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি, পুলিশ সুপার মো. মতিউর রহমান সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমানউল্লাহ আল হাদী, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বাসুদেব কুমার বসু, সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি বিশ্বজিৎ সাধু প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।