সাতক্ষীরা রাত ১০:১৬ মঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    লায়লা পারভীন সেঁজুতি এমপিকে আলিপুর ইউনিয়ন আ.লীগ ও আশাশুনি ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

    Editor
    মার্চ ১২, ২০২৪ ১১:২৫ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সংরক্ষিত আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতিকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন আশাশুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হোসেনুজ্জামান।
    মঙ্গলবার ১২ মার্চ সন্ধ্যায় সাতক্ষীরা শহরের ইটাগাছা হাটের মোড়স্থ সাংসদের কর্যালয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।
    এসময় উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুক্তারুজ্জামান স্বপন, যুবলীগ নেতা হাবিবুর রহমান, মিহির ও হাফিজুল প্রমুখ।

    এসময় সেঁজুতি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে মর্যদার আসনে বসিয়েছেন এটি আমার জীবনের সেরা পাওয়া। আমার বাবা শহিদ স.ম আলাউদ্দীন সাধারণ মানুষের জন্য কাজ করতেন। আমি এলাকার মানুষের জন্য কাজ করে যাবো। বিশেষ করে নারীদের এগিয়ে নিতে কাজ করবো।

    এদিকে সোমবার দুপুরে আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান (ময়ুর ডাক্তার)সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।