সাতক্ষীরা ভোর ৫:৪০ বুধবার , ১৩ মার্চ ২০২৪
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    মানুষের দ্বারে এমপি সেঁজুতি

    Editor
    মার্চ ১৩, ২০২৪ ৫:৪২ অপরাহ্ণ
    Link Copied!

    ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার তালার ধানদিয়ায় অসুস্থ আওয়ামী লীগ নেতাদের খোঁজখবর নিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

    বুধবার (১৩ মার্চ) সংসদ সদস্য ধানদিয়া ইউনিয়নের গ্রামে গ্রামে গিয়ে অসুস্থ আওয়ামী লীগ নেতা নবাত আলী দফাদার (১০২) ও ক্যান্সারে আক্রান্ত মো. সিরাজুল ইসলাম মোল্লার (৮৫) বাড়িতে গিয়ে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

    পরে তিনি প্রয়াত আওয়ামী লীগ নেতা মাস্টার মো.আব্দুল গফফার, ধানদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. সোহেল উদ্দীন, আব্দুল গনি ধাবক ও ওয়ার্ড সভাপতি মোফাজ্জেল হোসেন সরদারের কবর জিয়ারত করেন এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন।

    এসময় এমপি সেঁজুতির সাথে প্রয়াত আওয়ামী লীগ নেতা ডা. সোহেল উদ্দীনের একমাত্র ছেলে পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ সমিতির কোষাধ্যক্ষ মো. কামরুজ্জামান, ধানদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য খায়রুজ্জামান সরদার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.এমাদুল মোল্লা, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাসান রেজা টুটুল, ২নং ওয়ার্ডের সদস্য মো. আব্দুর রউফ মল্লিক, ৪নং আনিসুর রহমান, ফুলবাড়ি বাজার কমিটির সভাপতি নজরুল ইসলাম গাজী, নুর ইসলাম প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।