সাতক্ষীরা বিকাল ৩:৫৬ শুক্রবার , ১৫ মার্চ ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    ভাঙড়ি দোকানে লুকানো ছিল ৯টি চোরাই মোটরসাইকেল

    Editor
    মার্চ ১৫, ২০২৪ ২:৩৮ অপরাহ্ণ
    Link Copied!

    কালিগঞ্জ প্রতিনিধি:
    সাতক্ষীরার কালিগঞ্জেে মৌতলায় একটি ভাঙড়ি দোকানে অভিযান চালিয়ে পুরাতন বিভিন্ন মডেলের ৯টি চোরাই মোটরসাইকেল, ৭টি সেচ পাম্প সহ বিভিন্ন মালামালসহ একজন কে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৩ মার্চ) বিকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মৌতলা বাস স্ট্যান্ডের পাশে একটি মেশিনারিজ পুরাতন মালামাল ক্রয়-বিক্রয়ের দোকানে অভিযান চালানো হয়। এসময় ওই দোকানের গুদাম ঘর থেকে ৯টি বিভিন্ন ব্র্যান্ডের পুরাতন মোটরসাইকেল, ১১ টি তেলের ট্যাংকি, মোটরসাইকেলের পুরাতন ৩টি চেসিস, মোটরসাইকেল এর পুরাতন ৭টি ইঞ্জিন, ৪টি ক্যাসিন, ২ দুটি আংশিক ইঞ্জিন ও ৯ টি সেচ মোটর পাম্প উদ্ধার করা হয়। এ সময় পুলিশ দোকানের মালিক উপজেলার পূর্ব মৌতলা গ্রামের মৃত শেখ সমেত আলীর পুত্র শেখ আফসার আলী ( ৫২ ) কে আটক করা হয়েছে।

    তিনি বলেন, পুরাতন ভাঙড়ি দোকানে চোরাই মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল ক্রয় ও বিক্রয় হয়ে থাকে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। দোকানের মালিকের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে জেলা হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।