সাতক্ষীরা রাত ৮:২১ শুক্রবার , ১৫ মার্চ ২০২৪
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    রাতের আধারে পারুলিয়া সাপমারা খালের পাড় দখল!

    Editor
    মার্চ ১৫, ২০২৪ ১০:২৯ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সারাদিন রোজা শেষে সবাই যখন তারাবি নামাজ আদায় করছে। ঠিক সেই সময় সরকারি খাল পাড়ের জমি দখলে ব্যস্ত ছিল একদল মানুষ।

    শুক্রবার (১৫ মার্চ) রাতের আধারে সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া সাপমারা খালের পাড়ে বাঁশের  ঘেরা বেড়া দিয়ে দখলে নিয়েছে একটি প্রভাবশালী চক্রটি।

    স্থানীয়রা জানান, সাপমারা খালটি কয়েক বছর আগে ১৯ কোটি টাকা ব্যয়ে খনন করা হয়। সে সময় খালের পাড়ে অসংখ্য স্থাপনা উচ্ছেদ করে প্রশাসন। তৎকালীন সময় সরকারি খালের পাড়ের দখলদারদের উচ্ছেদে রীতিমতো হিমশিম খেতে হয় প্রশাসনকে। আবারও ফিল্ম স্টাইলে খালের পাড় দখল করে স্থাপনা করার চেষ্টা করছে একটি প্রভাবশালী চক্র। সখিপুর বাজার ও পারুলিয়া সংযোগ ব্রিজের উত্তর পাশের খালের পাড়ের জমিতে বাঁশের তৈরি বেড়া দিয়ে দেয়া হয়েছে।

    দেবহাটা উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, স্থানীয় কয়েকজন বিষয়টি আমাকে জানিয়েছে। সকালে এ বিষয়ে খোঁজ নিয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।