সাতক্ষীরা বিকাল ৩:৫১ বুধবার , ২৭ মার্চ ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    শেষ মুহূর্তের গোলে বেলজিয়ামকে রুখে দিলো ইংল্যান্ড

    raihan
    মার্চ ২৭, ২০২৪ ৪:০০ অপরাহ্ণ
    Link Copied!

    স্পোর্টস ডেস্কঃ

    আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে শেষ মুহূর্তে জুড বেলিংহামের গোলে বেলজিয়ামকে রুখে দিয়েছে ইংল্যান্ড। জোড়া গোল করেও বেলজিয়ামকে জেতাতে পারেননি ইউরি তিলিমানস।

    গতকাল মঙ্গলবার নিজেদের ঘরের মাঠে বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে ১১ মিনিটে গোল হজম করে পিছিয়ে ইংল্যান্ড। তবে সমতায় ফিরতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি ইংলিশদের। ১৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান অভিষিক্ত ফুটবলার ইভান টনি।

    এরপর ৩৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে বেলজিয়ামকে ফের এগিয়ে দেন তিলিমানস। পিছিয়ে থেকেই বিরতিতে যায় ইংল্যান্ড।

    দ্বিতীয়ার্ধে খেলতে নেমে দারুণ কিছু আক্রমণ করে ইংল্যান্ড। বল নিয়ে গোলের কাছাকাছি গিয়েও সফল হতে পারেননি বেলিংহাম ও ফিল ফোডেন। তাদের সামনে দেয়াল হয়ে দাঁড়িয়েছিল বেলজিয়ামের রক্ষণভাগ।

    অবশেষে ইনজুরি সময়ে বেলজিয়াম শক্ত রক্ষণ ভেঙে গোল করেন রিয়াল মাদ্রিদ তারকা বেলিংহাম। অতিরিক্ত সময়ের শেষ মিনিটে (৯০+৫) গোল করেন তিনি।

    এর আগে গত শনিবার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ব্রাজিলের কাছে ১-০ গোলে হারে ইংল্যান্ড। ব্রাজিলের হয়ে একমাত্র গোলটি করেন ১৭ বছর বয়সী কিশোর এনড্রিক।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।