সাতক্ষীরা দুপুর ২:২১ রবিবার , ১৪ এপ্রিল ২০২৪
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    সাংবাদিক এ.কে. হিরুর স্মরণসভা

    Editor
    এপ্রিল ১৪, ২০২৪ ১২:০৮ পূর্বাহ্ণ
    Link Copied!

    ডেস্ক রিপোর্ট: খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল খালেক হিরুর (এ.কে. হিরু) স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (১৩ এপ্রিল) বিকালে সাতক্ষীরার তালা উপজেলার দক্ষিণ শাহাজাতপুরে সাংবাদিক হিরুর নিজ গ্রামের শেখ পাড়া দাখিল মাদ্রাসার মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

    স্মরণসভায় সামাজিক উন্নয়ন সংস্থা বিকিরণের কো-চেয়ারম্যান শেখ মারুফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

    সংগঠনের সাধারণ সম্পাদক শেখ তানভীর ইসলাম তমালের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য দেন, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিকিরণের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শেখ আব্দুল খালেক হিরুর স্ত্রী গুলশান সুলতানা, হিরুর ভাইপো ও বিকিরণের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আহসান হাবিব টিপু।

    এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরার তালা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ি, খেসরা ইউপি চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম লাল্টু, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এম ফজলুল হক, সাবেক চেয়ারম্যান এস এম লিয়াকত হোসেন, খেসরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শেখ আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. কওসার সরদার, বীর মুক্তিযোদ্ধা গোলদার গফুর মোড়ল, অ্যাড. রবিউল ইসলাম, বিকিরণ’র সভাপতি শেখ মারুফ হোসেন মিন্টু, সাংবাদিক শেখ আব্দুস সামাদ ও শেখ আহসানুর রহমান রাজীব।

    দোয়া পরিচালনা করেন সাবেক অধ্যক্ষ মাওলানা শামসুর রহমান।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।