সাতক্ষীরা সকাল ৬:১২ শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    দলিত ও প্রতিবন্ধী ব্যক্তিদের বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প অনুষ্ঠিত

    raihan
    এপ্রিল ১৯, ২০২৪ ২:১১ অপরাহ্ণ
    Link Copied!

    সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার, নওয়াপাড়া ইউনিয়নের মাটিকুমড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় সমাজ উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে, সাইট সেভার্স এর অর্থায়নে ও খুলনা বিএনএসবি চক্ষু হাসাপতালের বাস্তবায়নে দলিত ও প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য বিনা মূল্যে চক্ষু সেবা ক্যাম্প ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

     

    উক্ত অনুষ্ঠানে  সমাজ উন্নয়ন ফাউন্ডেশন(এসডিএফ) এর নির্বাহী পরিচালক মো: আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডা: হাসিবুল ইসলাম এমবিবিএস, সিসিডি(বারডেম) পিজিটি (চক্ষু) ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো:আলিমুর রেজা (ইনক্লুশন অফিসার), মানছুরা আক্তার মীম(অপথালমিক এসিসট্যান্ট) মো: রাশেদুল ইসলাম(ক্যাম্প এসিসট্যান্ট) খুলনা বিএনএসবি চক্ষু হাসাপতাল, মো: আজাহারুল ইসলাম নির্বাহী পরিচালক মানবধিকার জনকল্যাণ  ফাউন্ডেশন(এম.জে.এফ),  দুলাল চন্দ্র দাস নির্বাহী পরিচালক , মিডা। এছাড়া উক্ত অনুষ্ঠানে মো: হোসেন আলী, উত্তম দাস, লিপিকা রানী কুন্ডু, মো: নুরুজজামান, নিরব এর সহযোগীতায় প্রায় ৯০ জন চক্ষু রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।