সাতক্ষীরা রাত ৪:৪৫ শনিবার , ২ মার্চ ২০২৪
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খেলার খবর
    9. জাতীয়
    10. জেলার খবর
    11. জ্বালানি
    12. তালা
    13. দেবহাটা
    14. বাণিজ্য
    15. বিনোদন
    আজকের সর্বশেষ সবখবর

    ভোমরা স্থল বন্দরের সকল সংগঠনের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের যৌথ সভা

    Editor
    মার্চ ২, ২০২৪ ৪:২৩ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: ভোমরা কাস্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে ভোমরা কাস্টমস হাউজ দ্রুত চালুর লক্ষ্যে ভোমরা স্থল বন্দরের সকল সংগঠনের কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের যৌথ সভা হয়েছে।

    শনিবার বেলা ১১ টায় সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সভা কক্ষে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।ভোমরা কাস্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাকসুদ খানের সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন ভোমরা কাস্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি (ভারপ্রাপ্ত) শেখ এজাজ আহমেদ স্বপন।

    সভায় ভার্চুয়ালি যোগ দেন সাতক্ষীরা সদর ০২ আসনের মাননীয় সংসদ সদস্য এবং ভোমরা সিএন্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের কার্যকরী সদস্য আশরাফুজ্জামান আশু।

    সভায় ভামরা কাস্টমস হাউজ দ্রুত চালু করার লক্ষ্যে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আমির হামজা, সাংগঠনিক, বন্দর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দিপংকর ঘোষ , অর্থ সম্পাদক আবু মুছা, কার্যকরী সদস্য শাহানুর ইসলাম (শাহিন), ভোমরা সিএন্ড এফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের কর্মকর্তাবৃন্দ, ট্রান্সপাের্ট মালিক সমবায় সমিতি, রেজিঃ নং-৮৬/সাত এর কার্যকরী পরিষদের কর্মকর্তা কর্মকর্তাবৃন্দ, ট্রান্সপোর্ট মালিক বহুমুখী সমবায় সমিতি লিঃ, রেজিঃ নং-৮৭/সাত এর কার্যকরী পরিষদের কর্মকর্তাবৃন্দ, হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং- ১১৫৫/১১৫৯/১৭২২/১৯৬৪ এর কার্যকরী পরিষদের কর্মকর্তাবৃন্দ এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ বিভিন্ন দিক নিদর্শনামূলক বক্তব্য পেশ করেন।

    সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রম ১০১ সদস্য বিশিষ্ট ভোমরা কাস্টমস হাউজ বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। যার আহ্বায়ক শেখ এজাজ আহমদ স্বপন, সদস্য সচিব এ এস এম মাকছুদ খান এবং ভামরা স্থলবন্দর সংশ্লিষ্ট রেজিস্ট্রেশন ভুক্ত ০৮ (আট) টি সংগঠনের কর্মকর্তাবৃন্দ সদস্য হিসাবে যুক্ত থাকবেন ।ভোমরা কাস্টমস হাউজ বাস্তবায়ন করতে একটি উপদষ্টা পরিষদ গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত উপদেষ্টা পরিষদের অনুমতি সাপেক্ষে ০৫ জন মাননীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক, ভোমরা ইউনিয়নে বসবাসকারী সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণ, অত্র এসাসিয়েশনের বর্তমান সভাপতি, সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক বৃন্দ উপদষ্টা কমিটিত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

    সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ভোমরা কাস্টমস হাউজ দ্রুত চালু করার জন্য আগামী ০৪ মার্চ ২০২৪ খ্রিঃ, সোমবার সকাল ১০.০০ ঘটিকায় ভোমরা শুল্ক স্টেশনের সামনে মানববন্ধন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।