সাতক্ষীরা সন্ধ্যা ৬:৫৯ বুধবার , ২৭ মার্চ ২০২৪
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    এমপি সেঁজুতির সাথে ভোমরা স্থলবন্দর আমদানী ও রপ্তানিকারক এ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

    Editor
    মার্চ ২৭, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবগঠিত সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর আমদানী ও রপ্তানিকারক এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

    বূধবার(২৭ মার্চ) সন্ধ্যায় সাতক্ষীরা শহরের ইটাগাছা হাটের মোড়স্থ সাংসদ সেঁজুতি নিজস্ব কার্যালয়ে উপস্থিত হয়ে তারা এই সৌজন্যে সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান।

    এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর আমদানী ও রপ্তানিকারক এ্যাসোসিয়েশনের সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, সিনিয়র সহ- সভাপতি মো. আসাদুর রহমান, সহ- সভাপতি মো. রিয়াজুল হক, মো. আবুল হোসেন, সাধারণ সম্পাদক মো. অহিদুল ইসলাম, বানিজ্যিক বিষয়ক সম্পাদক কিনু বিশ্বাস, অর্থ বিষয়ক সম্পাদক মো. আছাদুল ইসলাম, কাস্টমস্ বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন (মন্টু), সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসেন, বন্দর ও বর্ডার বিষয়ক সম্পাদক মো. আশরাফুর রহমান (খোকন), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পঙ্কজ দত্ত, প্রচার বিষয়ক সম্পাদক মো. আনারুল ইসলাম (আনার), কার্যনির্বাহী সদস্য মো. মিজানুর রহমান, মো. আক্তার হোসেন (পানি ডাঃ) প্রমুখ।
    এমপি সেঁজুতিকে সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর আমদানী ও রপ্তানিকারক এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ বন্দরের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং সেগুলো যথাসময়ে সমাধানের জন্য অনুরোধ করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।