সাতক্ষীরা বিকাল ৩:৩৬ বুধবার , ২৭ মার্চ ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    সাতক্ষীরায় বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করলেন সেঁজুতি এমপি

    Editor
    মার্চ ২৭, ২০২৪ ১০:২৬ অপরাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে শুভ উদ্বোধন করেন লায়লা পারভীন সেঁজুতি এমপি।

    বুধবার(২৭ মার্চ) বিকালে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে ব্যাটালিয়ন অধিনায়কের সদর দপ্তরে বিশেষ দরবার ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, ইফতার মাহফিল ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

    বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেজুতি।

    সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হকের সভাপতিত্বে ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন খুলনা সেক্টর কমান্ডার সেক্টর সদর দপ্তরের কর্ণেল মো. রেজাউল কবির, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা পুলিশ সুপার মো. মতিউর রহমান সিদ্দিকী, জেলা ও দায়েরা জজ চাঁদ মো.আব্দুল আলিম আল রাজি, জেলা সিভিল সার্জন ডা. সুফিয়ান রুস্তম, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোহিনুর ইসলামসহ যশোর রিজিয়নের অধিনস্ত সেক্টর ও ইউনিটের সামরিক অফিসার, স্থানীয় প্রশাসন, পুলিশ, র‍্যাবের উদ্ধর্তন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

    বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে খুলনা সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তরের কর্ণেল মো. রেজাউল কবির পিবিজিএম বলেন, কঠিন মনোবল আর ধৈর্য নিয়ে সীমান্তের সুরক্ষা ও সার্বভৌমত্ব রক্ষায় সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করে আসছে। চোরাচালান, মাদকদ্রব্য, অস্ত্র পাচার ও অবৈধ অনুপ্রবেশ রোধে কাজ করে যাবে বিজিবি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।