সাতক্ষীরা বিকাল ৫:২০ মঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    স্ত্রী হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্বামী ২২ বছর পর গ্রেফতার

    Editor
    এপ্রিল ২, ২০২৪ ১১:৩৯ অপরাহ্ণ
    Link Copied!

    ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার শ্যামনগরে চাঞ্চল্যকর জেসমিন নাহার হত্যা মামলায় মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি আরশাদ আলী মিস্ত্রী (৫৩) কে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। তিনি দীর্ঘ ২২ বছর পলাতক ছিলেন।

    মঙ্গলবার (২ এপ্রিল) খুলনা জেলার দিঘুলিয়া থানাধীন বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতার আরশাদ আলী মিস্ত্রী সাতক্ষীরার আশাশুনির কল্যানপুর গ্রামের মৃত আদম আলী মিস্ত্রীর ছেলে।

    র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি সদর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    এতে বলা হয়, জেসমিন নাহারের সাথে মৃত্যুর ১১ বছর পূর্বে আরশাদ আলীর ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে হয়। পারিবারিক কলহের জের ধরে ২০০২ সালের ২২ জুন যৌতুকের টাকা নিয়ে স্ত্রীর সাথে আরশাদ আলীর বাকবিতন্ডা হয়। এরই ধারাবাহিকতায় আরশঅদ আলী ক্ষিপ্ত হয়ে চেরা কাঠদিয়ে তার স্ত্রীকে এলোপাতাড়ি পেটানো শুরু করলে জেসমিন নাহার মাথায় আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার বোন বাদী হয়ে আরশাদ আলীর বিরুদ্ধে শ্যামনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আরশাদ আলী পলাতক ছিলেন। এ মামলায় আদালত আসামি আরশাদ আলীর মৃত্যুদণ্ড দেয়।

    সম্প্রতি র‌্যাব র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আরশাদ আলী মিস্ত্রীর অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে মঙ্গলবার খুলনা জেলার দিঘুলিয়া থানাধীন বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।