সাতক্ষীরা বিকাল ৫:৪৯ শনিবার , ১৬ মার্চ ২০২৪
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খুলনা
    9. খেলার খবর
    10. জাতীয়
    11. জেলার খবর
    12. জ্বালানি
    13. তালা
    14. দেবহাটা
    15. পাইকগাছা
    আজকের সর্বশেষ সবখবর

    আ’লীগের নেতা-কর্মীদের খোঁজখবর নিয়ে কর্মব্যস্ত দিন কাটলো এমপি সেঁজুতির

    Editor
    মার্চ ১৬, ২০২৪ ১১:৫৫ অপরাহ্ণ
    Link Copied!

    সোনিয়া রহমান: সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে শনিবার (১৬ মার্চ) সৌজন্য সাক্ষাত করেছেন।

    পরে তিনি সাতক্ষীরা পৌর এলাকায় বসবাসরত প্রয়াত আওয়ামী লীগ নেতা-কর্মীদের কবর জিয়ারত ও তাদের পরিবারের সদস্যদের পাশাপাশি অসুস্থ আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেন। একই সাথে তিনি সফররত এলাকার সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দেন।

    জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি এমপি শনিবার নেতাকর্মীদের সাথে নিয়ে পৌর শহরের সুলতানপুরস্থ জেলা আওয়ামী লীগের প্রয়াত সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আবু নাসিম ময়না, তার ছেলে শেখ আসিফ ইকবাল হীরক, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মীর খোকন, সাবেক সাংসদ সৈয়দ কামাল বখত সাকীর স্ত্রী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্রর মাতা খুখু রাণীর করব জিয়ারত করেন।

    পরে তিনি আওয়ামী লীগের প্রয়াত নেতা অ্যাড. শামসুর রহমান ও মমতাজুন নাহার ঝর্ণার কবর জিয়ারত করেন।

    এরপর দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেজুঁতি এমপি সাতক্ষীরা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলীর পিতা আওয়ামী লীগের প্রয়াত নেতা আব্দুস সালাম ও সাবেক সাংসদ এ এফ এম এন্তাজ আলীর বাড়িতে যান এবং তাদের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

    এছাড়া তিনি অসুস্থ সাবেক পৌর কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. আজিবর রহমানের খোঁজখবর নিতে তার বাড়িতে যান।

    এসময় এমপি সেঁজুতি সাথে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ হ ম তারেক উদ্দীন, মহিলা বিষয়ক সম্পাদক সিমুন সামস্, সদস্য অ্যাড. জিয়াউল ইসলাম বাচ্চু, নাজমুন আসিফ মুন্নি, জেলা কৃষক লীগের সহ-সভাপতি অ্যাড. আল মাহমুদ পলাশ, সাংবাদিক দিদারুল ইসলামসহ পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।