সাতক্ষীরা সকাল ৬:৩২ সোমবার , ৪ মার্চ ২০২৪
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
    1. অর্থনীতি
    2. আইসিটি
    3. আন্তর্জাতিক
    4. আশাশুনি
    5. উপকূল
    6. কলারোয়া
    7. কালিগঞ্জ
    8. খেলার খবর
    9. জাতীয়
    10. জেলার খবর
    11. জ্বালানি
    12. তালা
    13. দেবহাটা
    14. বাণিজ্য
    15. বিনোদন
    আজকের সর্বশেষ সবখবর

    ভোমরা বন্দ‌রে পূর্ণ‌াঙ্গ কাস্টমস্ হাউজ চালুর দাবিতে মানববন্ধন

    Editor
    মার্চ ৪, ২০২৪ ৮:৫৫ পূর্বাহ্ণ
    Link Copied!

    নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার ভোমরা বন্দ‌রে দ্রুততম সম‌য়ে পূর্ণাঙ্গ কাস্টমস্ হাউজ চালু ও সকল পণ্য আমদা‌নির অনুমতি প্রদানের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

    সোমবার (০৪ মার্চ) ভোমরা স্থলবন্দরের জিরো পয়েন্ট এলাকায় পূর্ণাঙ্গ কাস্টমস্ হাউজ বাস্তবায়ন কমিটির ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

    মানববন্ধ‌নে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি শেখ এজাজ আহমেদ স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ.এস.এম মাকছুদ খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক জি.এম আমির হামজা, সাংগঠনিক সম্পাদক দীপংকর ঘোষ, অর্থ সম্পাদক মো. আবু মুছা, কার্য নির্বাহী সদস্য মো. শাহানুর ইসলাম (শাহিন), সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারন অর রশিদ, ভোমরা স্থল বন্দর এক্সপোর্ট-ইমপোর্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, শ্রমিক নেতা জুয়েল প্রমুখ।

    মানববন্ধনে ভোমরাকে পূর্ণাঙ্গ স্থলবন্দরে রূপান্তরের দাবি জা‌নি‌য়ে বক্তারা বলেন, পার্শ্ববর্তী বেনাপোল বন্দরে সব ধরনের পণ্য আমদানি রপ্তানির অনুমোদন থাকলেও ভোমরা বন্দরে সেটি নাই। এজন্য ভোমরা বন্দর থেকে ব্যবসায়ীরা মুখ ফিরিয়ে নিচ্ছে। এ‌তে কয়েক হাজার শ্রমিক কাজ না পে‌য়ে অসহায়‌ত্বের সা‌থে দিন কাটাচ্ছে।

    বক্তারা বন্দরটি ২৪ ঘণ্টা খোলা রাখার ব্যবস্থাকরণ, পূর্ণাঙ্গ কাস্টমস্ হাউজ চালু এবং অফিসার নিয়োগ দিয়ে আমদানি ও রফতানি কার্যক্রম বেগবান করার বিষ‌য়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।